Trafficmonsoon সাইট থেকে আয় করুন দৈনিক $3 থেকে $10

বর্তমান সময়ের জনপ্রিয় ও বিশ্বস্ত পিটিসি ট্রাফিক মুনসুন

্িড্
এখানে এমন একটি পিটিসি সাইটের সাথে পরিচয় করিয়ে দেয়া হল যারা নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে। কোন কাজ না জেনে করা আর অন্ধের হাতি দেখা একই। এই সাইটটি এখন আর নতুন নয় কারন  তারা ঠিকমত পেমেন্ট করে আসছে। ট্রাফিকমুনসুন থেকে আমি নিজেও পেমেন্ট পেয়েছি এবং নিয়মিত আয় করে যাচ্ছি। এই সাইট থেকে আমি তিন ধরণের উপার্জন করছি- Cash Links (Free to Click & Get Paid), রেভিনিউ শেয়ারিং ও রেফারেল কমিশন। এই সাইটের একটি সুবিধা হলো আপনি যদি কাউকে রেফারেল করতে পারেন, তাহলে সে পিটিসি থেকে যত আয় করবে আপনার ১০% আয় হবে। মানে সে যদি ৫০ ডলার আয় করে তাহলে আপনি ৫ ডলার রেফারেল কমিশন হিসেবে পাবেন। এই সাইটের পেমেন্ট মেথড হচ্ছে- সলিড ট্রাষ্ট, পায়জা ও পেপাল। ৩ ডলার হলেই আপনি ক্যাশ আউট করতে পারবেন। আমার মতে, পিটিসি সাইটে আয় করতে চাইলে সময় দিন, বিভিন্ন ফোরাম, ফেসবুক গ্রুপ এবং অনলাইন আয়ের বিভিন্ন Website বা ব্লগে। সারাবিশ্বে পিটিসি সাইটে দিন দিন মানুষের আগ্রহ বেড়েই চলছে।

ট্রাফিক মুনসুন কি ?

ট্রাফিক মুনসুন একটি পিটিসি + ট্রাফিক এক্সচেঞ্জ + রাজস্ব শেয়ারিং সাইট। Trafficmonsoon সংক্ষেপে TM বলা হয়, এই রাজস্ব শেয়ারিং এবং বিজ্ঞাপন কোম্পানী চালু করেন Charles Scoville ২০১৪ সালে। অতীতে Charles Scoville বিভিন্ন PTC সাইটের মালিক ছিলেন। উদারন স্বরূপ InfinityBux যা এখন আর নেই। তবে InfinityBux এর পরে তিনি Adhitprofits নামে আরেকটি সাইট খুলেন এবং Adhitprofits সাইটের সদস্যদেরকে অর্থ পরিশোধ করেন। কিন্তু Adhitprofits ব্যবসায়িক ভাবে টেকসই ছিল না এবং এখন পর্যন্ত এটা ঋণ তৈরি করেই যাচ্ছে। আর এখন Adhitprofits এর ঋণ সাফ করার জন্য তিনি Traffic Monsoon এই নতুন সাইটটি খুলেন। Trafficmonsoon নিজের জন্য শুধুমাত্র মুনাফা উৎপাদিত হয় না, পাশাপাশি Adhitprofits এর ঋণ সাফাই এর জন্য সাহায্য করা হয় এবং মুহূর্তেই উভয় সাইট থেকে পরিশোধ করেন। সবারই কিছু না কিছু খারাপ ইতিহাস আছে, কিন্তু Charles Scoville অতীতে তার ভুল থেকে কিছু শিখেছেন এবং সেই জন্যই এখন তার খারাপ ইতিহাস ভুলে যেতে চান বলে মনে হয়। যাই হোক, এই মুহূর্তে তার মনের ভিতরে কি আছে আমরা জানি না। এমন কি ঋণ সৃষ্টি করে তার এই Adhitprofits সাইট, যার পরিবর্তে নতুন সাইট খোলার জন্য খুব উদ্ভাবনী ছিলেন এবং নতুন সাইট Trafficmonsoon খোলেন।

তাহলে কেন বেকার বসে শুধু ফেসবুক চালানো, হোক না অনলাইনে কিছু আয়। এবার চলুন দেখি ট্রাফিকমুনসুন থেকে কিভাবে আয় করবেন।

প্রথমে Click Here To Sing up লিংকে ক্লিক করে বিনামূল্যে রেজিষ্টার করুন অথবা নিচের ব্যনারে ক্লিক করুন। তাহলে সরাসরি Registration পেজ ওপেন হবে। (Registration পেজ ওপেন না হলে উপরের মেনু থেকে Signup এ ক্লিক করুন)

আপনার নাম এবং মোবাইল নাম্বার লিখুন। আপনার ইমেইল লিখুন। অবশ্যই Yahoo অথবা Gmail ব্যবহার করবেন। তারপর আপনার ইচ্ছামত Username দিন। এখন আপনাকে একটি Withdraw Code দিতে হবে। এটি একটি pin code এর মত যখন Money Withdraw করবেন তখন এটি দিতে হবে। আপনার ইচ্ছামত একটি Code দিন। বর্ণ ও সংখ্যা মিলিয়েও দিতে হবে যেমন: abdu659। এরপর বর্ণ ও সংখ্যা যুক্ত পাসওয়ার্ড দিন। এরপর আপনার Payza Account এর ইমেইল টি লিখুন। যদি আপনার Payza Account না থাকে তাহলে একটি Account খুলে নিন। যেহেতু Payza Account সুরক্ষিত তাই এটা ব্যবহার করুন। আপনি Payza Account থেকে টাকা Withdraw  করতে পারবেন অথবা সেখানে রেখে Online থেকে কেনাকাটা করতে পারেন। তারপর Terms & Conditions চেক বক্স এনাবল করুন এবং Are you a robot? বক্সে প্রদর্শিত সংখ্যা এবং অক্ষর লিখুন। এখন Proceed বাটনে ক্লিক করুন। ভূয়া কোন তথ্য দিবেন না। আগে একাউন্ট থাকলে সেই একাউন্টের কোন তথ্য নতুন একাউন্টে দিবেন না।
Registration ফর্মটি Submit করার পর আপনার ইমেইলে একটি মেইল আসবে সেখান থেকে Activation Link এ Click করে আপনার আকাউন্টটি Active করতে হবে। বুঝতে সমস্যা হলে ফেইজবুক গ্রুপে যোগাযোগ করুন। আমি আবারও রেজিষ্ট্রেশন দিলাম ক্লিক করে রেজিষ্টেশন করুন। Sign Up

কিভাবে শুরু করবেন ?

ট্রাফিক মুনসুন এ উপার্জন করতে পারেন ৩টি ভিন্ন ভিন্ন উপায়ে: ক্লিক করে এবং ট্রাফিক এক্সচেঞ্জ থেকে, রেভিনিউ শেয়ারিং ও রেফারেল কমিশন।
১। ক্লিক করে আয়: যারা ট্রাফিক মুনসুন এ বিনামূল্যে কাজ করতে চান তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি হল এটি। প্রতিদিন ৫ থেকে ১০টি বিজ্ঞাপন লিঙ্ক ভিউ করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02 মোট 5-10 মিনিট সময় দিতে হবে আপনাকে, যা ১০টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন।
২। রেভিনিউ শেয়ারিং: এই প্রোগ্রামটির মাধ্যমে টাকা বিনিয়োগ করে ট্রাফিক মুনসুন থেকে উপার্জন করতে হয়। তাই কাজ করার জন্য, আপনাকে সর্বনিম্ন $50 খরচ করে একটি Adpack কিনতে হবে। যা থেকে আপনি পাবেন ১০০০ বিজ্ঞাপন ক্রেডিট প্লাস ২০ নিশ্চিত ব্যানার ক্লিক।
৩। রেফারেল কমিশন: আপনি আপনার রেফারেল এর ক্লিক থেকে 100% কমিশন পাবেন। আগে বলেছি, বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মুনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে দৈনিক $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন। এছাড়াও আপনি আপনার একজন রেফারেলের বিজ্ঞাপন লিঙ্ক এর ক্লিক থেকে $0.10 পাবেন। সুতরাং, আপনার দৈনিক আয় হবে $0.20। শুধু তাই না, আপনি আপনার রেফারেলের সব কেনাকাটা থেকে 10% কমিশন উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, আপনার এক রেফারেল $50 Adpack কিনলে সঙ্গে সঙ্গে আপনার অ্যাকাউন্ট এ $5 যোগ হবে, তার মানে তার Adpack কিনা থেকেও আপনি 10% কমিশন উপার্জন করবেন। আর রেফারেলের মাধ্যমে আপনি ট্রাফিক মুনসুন থেকে আপনার উপার্জন বৃদ্ধি করতে পারেন এবং ভাল পরিমাণ উপার্জন করতে পারেন।

এখানে আপনি প্রতিদিন 40 মিনিট সময় ব্যয় করে 0.80$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.80$+0.80$) = 1.60$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.80$) = 8$.

এই সাইটির সুবিধাসমূহ

১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে  Payza, PayPal এবং Solid Trust এ।

২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০১ থেকে ০.০০৫ ডলার।

৩. দিনে ক্যাশ লিংক দুই বার পাওয়া যায়। এজন্য ভোর ৬.১০ থেকে ৬.৫৫ এই সময়ের মধ্যে একবার আবার সকাল ৭.১০ থেকে রাত ১২.০০ এর মধ্যে একবার পাওয়া যায়।

৪. রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।

৫. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।

৬. ভালো Android phone or Tablet হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।

আর অসুবিধাসমূহ

১. এই সাইটে মাঝে মধ্যে IP ব্লক দেখালে Internet Close করে পুনরায় Reconnect করুন যতক্ষন না পর্যন্ত সাইটে একসেস করতে না পারেন।

২. সব দিনই Cash Link একই রকম পাওয়া যায় না তবে বর্তমানে প্রতিদিনই অনেক বেশি Cash Link দিচ্ছে।

যদি আপনার পূর্বে কোন একাউন্ট করা না থাকে তাহলে  নিচের লিংক থেকে একাউন্ট করে নিন। আর আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি।

এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন

 

উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য।  এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।

আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন।

নিন্মে আমার একটি Payment Proof দেখানো হল।

কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করুন।

ধন্যবাদ।

Click to earn money

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s